1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে মহান স্বাধীনতা দিবস পালিত

  • আপডেট টাইম : শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ১৬৪ বার পঠিত

মিজানুর রহমান : আজ ২৬ মার্চ, মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। এ উপলক্ষে মৌলভীবাজার জেলাপ্রশাসনের পক্ষ থেকে নানা কর্মসূচি গ্রহণ করা হয়। সূর্যোদয়ের সাথে সাথে মৌলভীবাজার কেন্দ্রীয় স্মৃতিসৌধে মহান মুক্তিযুদ্ধে শহীদদের স্মরনে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এ সময় পুষ্পস্তবক অর্পণ করেন মৌলভীবাজার রাজনগর-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান সহ সরকারি, আধা-সরকারি, সায়ত্বশাসিত এবং বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান।

এরপর মৌলভীবাজার স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, বেলুন ও শান্তির প্রতীক সাদা পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মীর নাহিদ আহসান এবং বিশেষ অতিথি পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া। সে সময় ১০০ জন শিক্ষার্থী জাতীয় সঙ্গীত পরিবেশন করেন এবং বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়।

পরে পুলিশ, আনসার ও ভিডিপি, কারারক্ষী, বিএনসিসি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, স্কাউটস, গার্ল গাইডস, কাবস, ইয়েলো বার্ডস, শিশু-কিশোর সংগঠন, সামাজিক প্রতিষ্ঠান এবং স্কুল, কলেজ ও মাদ্রাসার ছাত্র/ ছাত্রীর কুচকাওয়াজ ও শারিরীক কসরত প্রদর্শনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, মৌলভীবাজার-হবিগঞ্জ সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য জোহরা আলাউদ্দিন, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমা্‌ন, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, পৌর মেয়র ফজলুর রহমান প্রমুখ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..